Releasing on the 3rd of January 2020, the Bengali film Asur has created a buzz since its first look. The film is going to be a tribute to the famous sculptor, Ramkinkar Baij. It revolves around the friendship of three friends, Kigan, Bodhi and Aditi. The film features many prominent actors like Jeet, Abir Chatterjee, and Nusrat Jahan. Produced by Jeetz Filmworks Pvt. Ltd. and directed by Pavel, this film will start a different era in Bengali Cinema for sure. Let’s check out the Top 10 dialogues of the film.
- Aami Korner Kata Mundu, Aami Konishker Dhor, Aami Moho, Aami Bojro Bishader Jhor.
- Iswar Kothay Bosbe, Allah Ke Kothai Rakhbo, Ei Sob Imagination Aamra Diyechi, Karon, Protita Pathor Kichu Golpo Bole Jay.
- 56 ta Boro Pujo Hoy Kolkatay, Aamar Takay.
- Ekta Pandel Banabo Durga Pujo te. Bishal Boro Jaiga Chai Prochur Taka Chai.
- Amar Or Opor Ekdom Bhorsa Nei Kintu Or Kaajer Opor Ache.
- Eto Diner Ekta Somporko Eto Sohojei Ki Bhanga Jay. Jemo Singho Manei Ma Durga, Mahish Manei Mahishasur. Aar Kigan Manei Bodhi.
- Aami Statement Na Verdict Dii.
- Parle Kichu Ekta Toiri Kor Na. Dhwongsho Korchis Keno.
- Sarajibon Dhore Tui Dhwongsho Kore Esechis Ebar Aamar Paala.
- Aamar Sristir Karone Kono Manush Mara Jayni.
- Eta Thakbe Na. Aami Etake Thakte Debo Na.
- Aami Jotodin Benche Aachi Totodin Eta Thakbe.
- Asurer Jaat. Haan ke Haan Aar Naa ke Naa.
Also Check the Trailer Here…